নিজের একান্ত শখ পূরণ করার জন্য রোবট কিনলেন নীতা আম্বানি, দাম শুনলে চমকে যাবেন আপনিও

মুকেশ আম্বানি বিশ্বের সবচেয়ে বড় ব্যবসায়ীদের মধ্যে একজন। তার টাকার অভাব নেই এটা পুরো বিশ্বের জানা। তারা খুব সহজেই সবচেয়ে দামি জিনিস কিনতে পারে।

শখ মেটাতে আম্বানি পরিবারকে কখনোই মধ্যবিত্ত পরিবারের মতো ভাবনা চিন্তা হয় না। মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ইশা, আকাশ ও অনন্ত নামে তিন সন্তান রয়েছে।

এই পরিবারের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি । নীতা আম্বানি সম্প্রতি বিশ্বের সবচেয়ে দামি রোবট (Robot) কিনেছেন।

সম্প্রতি এই রোবটের কারণে আবারও লাইমলাইটে এসেছেন নীতা আম্বানি। এই রোবটের বিশেষত্ব হল এই রোবট আপনার চিন্তার উপর ভিত্তি করে আপনার সমস্ত কাজ করতে পারে।

এই রোবট আপনার প্রতিটি শখ পূরণ করতে সক্ষম। এই ধরনের বৈশিষ্ট্যগু'লি পরামর'্শ দেয় যে এই রোবটটি অনেক মূল্যবান হবে। দামের কথা বলতে গেলে, তা জানলে আপনি অবাক হবেন। এই রোবটটির দাম ৩ বিলিয়নের বেশি। এই রোবটের আসল দাম ৩,৬৯৭,৬৬৪,৬০০.০০ টাকা থেকে ৯,৪১২,৪৩৬,৬০০.০০ টাকা এর মধ্যে৷

সমুদ্রে ভাসমান মুকেশ আম্বানির ৪০০ কোটি টাকার জাহাজ, ভেতরে রয়েছে এমন সুবিধা শুনলে কপালে উঠবে চোখ ই রোবট কি কাজ করবে

নীতা আম্বানি (Nita Ambani) তার কাজ করার জন্য এই রোবটটি কিনেছেন। এটা সব ধরনের কাজ করতে পারে। নীতা আম্বানি তার বাড়ির কাজ করার জন্য এই রোবটটি কিনেছিলেন। তিনি তার জীবনযাত্রা নিয়ে অনেক আলোচনায় থাকেন।

তিনি একজন রানীর মতো জীবনযাপন করেন। নীতা আম্বানির সকালের চায়ের দামই ৩ লক্ষ টাকা। তিনি তার স্বাস্থ্যের জন্য অনেক টাকাই খরচ করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*