পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব?

হঠাৎ করেই গরম দেশের ঢালিউডপাড়া। চিত্রনায়ক শাকিব খানের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শুক্রবার সকালেই এই জুটির সন্তানের ছবি প্রকাশ্যে এসেছে। জানা গেছে, ২০২০ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। তাদের সন্তানের বয়স আড়াই বছর।

সন্তান জন্মের আড়াই বছর পর বি'ষয়টি কেনো প্রকাশ্যে আনলেন নায়িকা বুবলী, এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে শাকিব খানের স'ঙ্গে দেশের সিনেমা'র নবাগত এক নায়িকার সম্পর্কের খবর মিলেছে। ওই নায়িকার নাম পূজা চেরি।

শাকিব খানের স'ঙ্গে সম্প্রতি জুটি বেঁধে অ'ভিনয় করেন পূজা চেরি। সিনেমাটির শুটিংয়ের সুবাদে দীর্ঘদিন একস'ঙ্গে সময় কা'টানোর সুযোগ পেয়েছেন তারা; তৈরি হয়েছে সখ্যতা। এরপরই সম্পর্কে জড়িয়েছেন তারা, এমনটাই দাবি করেছেন ঢাকাই সিনেমা'র এক প্রযোজক।

পূজার স'ঙ্গে শাকিবের এই সখ্যতা কানে পৌছেছে বুবলীরও। সেটা মেনে নিতে না পেরেই সন্তান নিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি। শাকিবকে চাপে ফেলার জন্যই বুবলী হঠাৎ করে বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন বলে জানান সেই প্রযোজক।

শুধু তাই নয়, এই প্রযোজকের দাবি- শাকিবের পক্ষ থেকে পূজার বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠানো হয়েছিল। প্রযোজক আরও জানান, শাকিবের স'ঙ্গে পূজার ঘনিষ্ঠতা গলুই সিনেমা'র শুটিং থেকে। পূজা যে সম্প্রতি আমেরিকার ভিসা পেয়েছেন, সেটির পেছনে শাকিব খানের সাহায্য রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

যদিও এ বি'ষয়ে পূজা চেরি বা শাকিব খানের কারোরই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গত কয়েকদিন ধরেই নিজেদেরকে আড়ালে রেখেছেন শাকিব খান ও পূজা চেরি জুটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*