মঞ্চে সবটা জায়গা নিলেন সালাউদ্দিনরা, কোথাও নেই চ্যাম্পিয়ন মেয়েরা

যাদের নিয়ে এই আয়োজন, তাদেরই জায়গা হলো না মঞ্চে। বাংলাদেশ নারী ফুটবল দলের সাফ চ্যাম্পিয়ন হওয়ার পরে সংবাদ সম্মেলনে দেখা মিললো এমনই দৃশ্যর। যেখানে মঞ্চজুড়েই ছিল বাফুফে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিদের দাপট। কোথাও দেখা মিললো না দেশের জন্য গৌরব বয়ে আনা সানজিদা-ঋতুপ'র্নাদের।

কাঠমান্ডু থেকে দেড় ঘণ্টার বিমান যাত্রা শেষে দুপুর ১.৪৫ মিনিটে দেশে পৌঁছান সাফজয়ী নারী দলের সদস্যরা। উপচে পড়া ভিড়ের কারণে বিমানবন্দরে বাতিল করা হয় ফুটবলারদের সংবাদ সম্মেলন। বিকেল ৩টার দিকে ছাদখোলা বাসে করে বাফুফের পথে রওনা হোন ফুটবলাররা। চার ঘণ্টার যাত্রা শেষে সন্ধ্যা রাতে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের।

শিরোপাজয়ী নারীদের কথা শোনার অ'পেক্ষায় দীর্ঘ সময় বাফুফে ভবনে অ'পেক্ষা করেছেন সংবাদ কর্মীরা। অবাক করার মতো বি'ষয় হচ্ছে, রাত ৮.৩০ মিনিটে শুরু হওয়া সেই সংবাদ সম্মেলনে ফুটবলার-কোচ কথা বলার সুযোগ পেলেন কম। বসার মতো সুযোগ পেলেন এর চেয়েও কম। সংবাদ সম্মেলনের অধিকাংশ সময় দাঁড়িয়ে রইলেন এক কোণে। যাদের অর্জন সেই ফুটবলারদের গু'ণকীর্তন করতে গিয়ে সময়ের অধিকাংশটাই নষ্ট করলেন কর্মকর্তারা।

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। বাফুফের কর্মকর্তাদের এই দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়েছেন তারা। সকলেই বলছেন, অন্তত চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ও কোচ মঞ্চে সামনের দিকে একটা করে আসন পেতেই পারতেন। কিন্তু তাদেরকেও কিনা দাড়িয়ে থাকতে হলো এক কোনে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*