মৃ’ত্যুর পথযাত্রী ক্যানসারে আ’ক্রান্ত প্রে’মিকে বিয়ে করলেন প্রে’মিকা, ভালোবাসার দৃষ্টান্ত গড়লেন তরুণী।

২২ বছরের যুবক নাভা’র হারবার্ট। ক্যানসারে আ’ক্রা'ন্ত এক প্রে’মিক। ভ’য়ংকর ব্রেন টিউমা’র নিয়ে মা’রা যাব'েন মাত্র একদিন পরই।

প্রে’মিকা মাইয়া ফ্যালওয়াসার ঠিক এই সময়ই সিন্ধান্তটি নিলেন। মৃ’ত্যু পথযাত্রীকে বিয়ে করে ভালোবাসার দৃষ্টান্ত গড়লেন এই অস্ট্রেলীয় তরুণী।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান-এ প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, নাভা’র হারবার্ট কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট দলের রাগবি খেলোয়াড়।

২২ বছর বয়সী এ তরুণ ব্রেইন টিউমা’রে আ’ক্রা'ন্ত ছিলেন। হারবার্টের স'ঙ্গে দীর্ঘদিনের প্রে’ম ছিল মাইয়া ফ্যালওয়াসার নামের এক তরুণীর।

প্রে’মিকের মৃ’ত্যু নিশ্চিত জেনেও হারবার্ট’কে বিয়ে করেন তিনি। গোল্ড কোস্টে আবেগঘন এক বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন দুইজনের পরিবার, স্বজন এবং বন্ধুবান্ধবেরা।

পরদিন গত ম'ঙ্গলবার রাতেই মা’রা যান হারবার্ট। বিয়ের অনুষ্ঠানে হুইল চেয়ারে চড়ে বরের বেশে হাজির হন হারবার্ট। ফুল হাতে সাদা গাউনে কনে মাইয়া।

জাঁকজমক এক অনুষ্ঠানে পরস্পরকে বরণ করে নেন এ নবদম্পতি। বিয়েতে আয়োজন করা হয় নাচ-গান, পানীয় আর খাবারের।

মৃ’ত্যুর একদিন আগে বিয়ে করলেও দীর্ঘ সময় একস'ঙ্গে থাকছিলেন তারা। তাদের ১১ মাস বয়সী একটি পুত্র সন্তানও রয়েছে। মাইয়া বলেন, ‘আমি আমা’র সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধুকে হারালাম। আমা’র স্বামীকে হারালাম।

আমা’র ছে’লে হারিয়েছে তার বাবাকে। আজ আমা’র শোকের দিন।’ বিয়েতে উপস্থিত হওয়ায় অ’তিথিদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন মাইয়া। তিনি বলেন, ‘আমি আমা’র পরিবার ও বন্ধুদের প্রতি ভালোবাসা জানাচ্ছি। এমন কঠিন মুহূর্তে তাঁরা আমা’র পাশে ছিলেন, আমাকে সম’র্থন দিয়ে গেছেন।’

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*