আজও মেলেনি টিকট’ক ‘অ’পু ভাই’র জামিন

সড়কে মা’রা’মা’রির ঘটনায় আ’লোচিত-স’মালো’চিত টি’কট’কার ‘টিকট’ক অ’পু’ ওরফে ‘অ’পু ভাই’র জামিন আবে’দন নাম’ঞ্জুর করেছেন আ’দালত।

বৃহস্প’তিবার (৬ আগস্ট) ঢাকা ম’হান’গর হাকিম মো’র্শেদ আল মামুন ভূঁই’য়ার আ’দালতে তার আই’নজী’বী জামি’নের আবে’দন করেন। শুনা’নি শেষে বিচারক তার জা’মিন আবেদন নাম’ঞ্জুর করেন।

এর আগে ম'ঙ্গলবার (৪ আগস্ট) তাকে ঢাকা ম'হানগর হা’কিম আ’দা’লতে হাজির করে মা’মলা’র সুষ্ঠু ত’দন্তের জন্য তিন দি’নের রি’মা’ন্ডে নিতে আবে’দন’ করেন মা’মলার ত’দন্ত’কারী কর্ম’ক’র্তা। অ’ন্যদিকে তার আ’ইনজী’বী রি’মান্ড বা’তিল চেয়ে আবেদন করেন।

উভ’য় পক্ষের শুনানি শেষে ঢাকা ম’হানগর হাকি’ম বেগম মাহমু’দা আ’ক্তার রি’মা’ন্ড আ’বেদ’ন নাম’ঞ্জুর করে কা’রাগা’রে পাঠা’নোর আদে’শ দেন।এর আগে সোমবার অ’পুকে গ্রে'’ফ’তা’র করে উত্ত’রা পূর্ব থা’না পু’লি’শ।

তার বি’রু’'দ্ধে স’ড়ক অব’রু’'দ্ধ করে বা’দীকে ধা’রা’লো অ’স্ত্র দিয়ে মা’র’পি’ট করে র’ক্তা’ক্ত জ’খম, চু’রি ও হু’ম’কির অ’ভি’যো’গে মা’মলা হয়ে’ছে। অ’ভি’যো’গ স্বী’কা’র করেছেন অ’পু।

উত্তরা পশ্চিম থা’না সূত্র জা’নায়, মা’ম’লার এজা’হারে উল্লেখ করা হয়, ‘অ’পু ও তার সহযো’গীরা বে’আই’নিভাবে জ’নতাব’'দ্ধ হয়ে সড়কে গাড়ি চলা’চল রোধ করে দেশীয় ধা'রালো অ’স্ত্র’শ’স্ত্র দিয়ে মা’রপিট করে র’ক্তাক্ত ও গু'রু’তর জ’খমস’হ চু’রি,

ভ’য়ভীতি ও হু’মকির অ’প’রাধ করেছে।’দ’ণ্ডবিধির ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩৫৯ ও ৩৭৯ ধা'রা’য় অ’প’রা’ধ উল্লে’খ করা হ’য়েছে। মা’ম’লার এজা’হারে অ’পু’সহ তার ব’ন্ধু রনি, মুরাদ, জমিরউদ্দিন, নাজমুল, শাহ’দাত হোসেন শাকি’লসহ অ’জ্ঞাত ২০-২৫ জনকে আ’সা’মি করা হয়েছে। সূত্রঃ জাগো নিউজ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*